সাক্ষ্য দিলেন ঢাবির সেই ছাত্রী

রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্রীকে ধর্ষণের ঘটনায় করা মামলায় আসামি মজনুর বিরুদ্ধে সাক্ষ্য দিয়েছেন মামলার মূল ভিকটিম। বিষয়টি নিশ্চিত করেন, মজনুর আইনজীবী রবিউল ইসলাম।

এসময় মামলার বাদী বলেন, তিনি গত ৫ জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের বাসে রওনা দেন তিনি। সন্ধ্যা ৭টার দিকে তিনি রাজধানীর কুর্মিটোলা বাসস্ট্যান্ডে নেমে পড়েন। তারপর তাকে একজন অজ্ঞাত ব্যক্তি মুখ চেপে ধরে সড়কের পেছনে নির্জন জায়গায় নিয়ে যান। এসময় সেখানে তাকে ধর্ষণ এবং নির্যাতন করা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে ক্ষতচিহ্ন পাওয়া যায়। ধর্ষণের একপর্যায়ে অজ্ঞান হয়ে পড়েন তিনি।

এই ঘটনার পর রাত ১০টার দিকে নিজেকে একটি নির্জন জায়গায় নিজেকে দেখেতে পান ওই ছাত্রী। পরে সিএনজি নিয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে যান। পরবর্তীতে রাত ১২টার দিকে ওই ছাত্রীকে ঢামেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করান তার সহপাঠীরা।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর