গ্রিন ইউনিভার্সিটির সাংবাদিকতা বিভাগের ‘মিট দ্য ডিপার্টমেন্ট’ সেমিনার

গ্রিন ইউনিভার্সিটিতে সাংবাদিকতা ও গণমাধ্যম যোগাযোগ বিভাগের উদ্যোগে ‘মিট দ্য ডিপার্টমেন্ট’ সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২১ সেপ্টেম্বর) বেলা ৩টায় বর্তমান ও ভর্তিচ্ছু শিক্ষার্থী এবং তাদের সহপাঠী, বন্ধু ও অভিভাবকদের নিয়ে অনলাইন প্ল্যাটফর্ম ‘জুম মিটিং’এ সেমিনার অনুষ্ঠিত হয়।

বিভাগীয় চেয়ারপার্সন ড. অলিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গ্রিন বিজনেস স্কুলের ডিন, শিক্ষাবিদ প্রফেসর ড. গোলাম আহমেদ ফারুকী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাপ্তাহিক সাম্প্রতিক দেশকালের প্ল্যানিং এডিটর আরশাদ সিদ্দকী, সাংবাদিকতা ও গণমাধ্যম যোগাযোগ বিভাগের সহযোগী অধ্যাপক ড. আফজাল হোসাইন, প্রভাষক মনিরা শরমিন, মো: শরিফ উদ্দিন, জাকিয়া জাহান মুক্তা, এডমিশন বিভাগের পরিচালক মাজহারুল ইসলাম ও প্রাক্তন শিক্ষার্থী ঝুনা চৌধুরী।

অনুষ্ঠানে ভিডিও ডকুমেন্টারির মাধ্যমে সাংবাদিকতা ও গণমাধ্যম যোগাযোগ বিভাগ, গ্রিন ইউনিভার্সিটির প্রাসঙ্গিক পরিচিতি, চার বছর মেয়াদি কোর্সের ভর্তি, রেজিস্টেশন ও অন্যান্য ফি সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়। এছাড়াও গ্রাজুয়েট ও বর্তমান শিক্ষার্থীরা তাদের অভিজ্ঞতা বর্ণনা করেন।

বার্তাবাজার/কে.জে.পি/ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর