ধর্ষণ মামলার বিষয়ে যা বললেন ভিপি নুর

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে ধর্ষণে সহযোগিতার অভিযোগে রাজধানীর লালবাগ থানায় একটি মামলা হয়েছে। এবার মামলার বিষয়ে মুখ খুললেন ভিপি নুর।

মামলার বিষয়ে তেমন কিছু জানেন না এমনকি তিনি বাদী সেই নারীকেও চেনেন না বলে জানান নুর। মামলাটি তার বিরুদ্ধে ষড়যন্ত্র বলে মনে করছেন তিনি।

মামলার পর এক লাইভ ভিডিওতে ভিপি নুর বলেন, লালবাগ থানায় না কোথায় মামলা হয়েছে সেটি আমি জানি না। এছাড়াও কে মামলা করেছে তাকেও আমি চিনি না। আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা, এটা তো নতুন কিছু নয়। এসব মামলা-হামলা ধারাবাহিক ষড়যন্ত্রের অংশ। আমার বিরুদ্ধে এর আগেও একাধিক মামলা হয়েছে। চুরির মামলা, ধর্মীয় অনুভূতিতে আঘাতের মামলাও হয়েছে।

এসময় নুর বলেন, এসব মামলা মূলত আমাদের চরিত্র হনন করার ষড়যন্ত্র। এসব মামলায় আমরা মোটেও চিন্তিত নই। দেশের মানুষ সবকিছু বোঝেন এবং জানেন। মামলা দায়েরকারীকে আমি চিনি না।

তিনি আরও বলেন, এসব মামলা করে লাভ নেই। আমি এসবে ভয় পাই না। জনগণকে তাদের ভোটাধিকার ফিরিয়ে দেয়ার লড়াই চলবেই। ভুলে গেলে চলবে না, এই দিন দিন নয়, আরও দিন আছে।

মামলার বিষয়ে লালবাগ ওসি কেএম আশরাফ উদ্দীন জানান, গত রোববার রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নুরের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন। আমরা মামলার বিষয়টি তদন্ত করে দেখছি। চলতি বছরের ৩ জানুয়ারি ১০৪, নবাবগঞ্জ রোডের একটি বাসায় নিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ করেছেন ওই শিক্ষার্থী। মামলার এজাহারে ৬ জনকে আসামি করা হলেও ধর্ষণকাণ্ডে ডাকসু ভিপি একাই জড়িত ছিল বলে দাবি ওই নারীর।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর