আফ্রিদির চার বলে ৪ উইকেট

ক্যারিয়ার সেরা বোলিং করে চমকে দিয়েছেন পাকিস্তানি পেসার শাহিন আফ্রিদি। টি-টোয়েন্টিতে ৭ম বোলার হিসেবে ৪ বলে ৪ উইকেট নিয়ে হ্যাম্পাশায়ারকে জিতিয়েছেন শাহিন আফ্রিদি। তবে টানা উইকেট নিলেও ম্যাচ শেষে এ পাকিস্তানি পেসারের নামের পাশে ছিল ১৯ রানের বিনিময়ে ৬ উইকেট। আফ্রিদির আগুন ঝরা বোলিংয়ের দিনে মিডলসেক্সকে ২০ রানে হারিয়েছে হ্যাম্পাশায়ার।

আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৪১ রান করে হ্যাম্পাশায়ার। মাঝারি লক্ষ্য তাড়া করতে নেমে জয়ের পথেই ছিল মিডলসেক্স। তবে ১৮তম ওভারে বোলিংয়ে এসেই সব তছনছ করে দেন আফ্রিদি।

প্রথম ২ বলে এক রান করে দিলেও পরের ৪ বলে ৪ উইকেট তুলে নিয়ে মিডলসেক্সকে গুটিয়ে দেন তিনি। ১৮তম ওভারে নিজের বোলিং কোটা পূরণ করতে এসে তার আগুনে বোলিংয়ে পরাস্ত হয় প্রতিপক্ষ ব্যাটসম্যানরা। নিজের শেষ ওভারের ৩য় বলে জন সিম্পসনকে আউট করেন আফ্রিদি। পরের ৩ বলে যথাক্রমে ফেরান স্টিভেন ফিন, থিলান ওয়ালাউইটা এবং টিম মুরতাঘকে। এর ফলে মিডলসেক্স গুটিয়ে যায় ১২১ রানে।

ক্যারিয়ার সেরা বোলিং করে ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার জেতেন শাহিন আফ্রিদি।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর