সাভার উপজেলা আ’লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

অবশেষে দীর্ঘ প্রতীক্ষার পরে সাভার উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে।

সোমবার (২১ সেপ্টেম্বর) সকালে কমিটি ঘোষনার বিষয়টি নিশ্চিত করেছেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।

এর আগে, গতকাল রাতে সাভার উপজেলা আওয়ামী লীগের এ কমিটি অনুমোদন দেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা-২০ আসনের সংসদ সদস্য বেনজীর আহমেদ ও ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান।

এব্যাপারে সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব বলেন, ৭১ সদস্য বিশিষ্ট আওয়ামী লীগের এই কমিটিতে সৎ, যোগ্য ও মেধাবীদের স্থান দেওয়া হয়েছে। এছাড়া কমিটির বিভিন্ন পদে নতুন মুখ আনা হয়েছে।

মঞ্জুরুল আলম রাজীব আরও বলেন, কমিটির সকল নেতৃবৃন্দকে সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের পাশাপাশি বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়ন দেশবাসীর মাঝে ছড়িয়ে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

নতুন এ কমিটির সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানিয়ে সকলকে সৎ ও নিষ্ঠার সাথে সাংগঠনিক দায়িত্ব পালনের নির্দেশ দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি।

দীর্ঘদিন পরে নতুন এ কমিটি ঘোষনা করায় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে আনন্দ উৎসব বিরাজ করছে।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর