লিভারপুলের কাছে পাত্তা পেল না চেলসি

চেলসি বনাম লিভারপুল। বলা যায় মৌসুমের প্রথম হাই ভোল্টেজ ম্যাচ। চেলসির মাঠেই অতিথি হিসেবে গেলো বর্তমান চ্যাম্পিয়ন লিভারপুল। নিজেদেরে ঘরে হেরে গেলে চেলসি। স্বাগতিক হওয়ার সুবধিা নিতে পারেনি ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের ছেলেরা। উল্টো ২ গোল হজম করে তারা।

নিজেদের প্রথম ম্যাচে ব্রাইটনকে ৩-১ গোলে হারিয়ে শুরুটা দারুন করেছিলো চেলসি। কিন্তু দ্বিতীয় এসেই নিজেদের মেলে ধরতে পারেননি তারা। নিজেদের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে প্রথমার্ধে লিভারপুলকে ঠেকিয়েই রেখেছিল চেলসি। এই অর্ধে দু’দলের স্কোর লাইন ছিলো শুন্য।

কিন্তু প্রথমার্ধের ইনজুরি সময়ে লাল কার্ড দেখায় মাঠ থেকে বের হয়ে যান ক্রিস্টেনসেন। যার ফলে পুরো অর্ধেক ১০ জন নিয়ে খেলেতে হয় চেলসিকে। যার ফলে সুবিধার ষোল আনা আদায় করে নেয় লিভারপুল। ম্যাচের ৫০তম মিনিটে প্রথম গোল করে লিভারপুলকে এগিয়ে দেন সাদিও মানে। ৫৪ মিনিটে দ্বিতীয় গোলও আসে তার পা থেকেই। শেষ পর্যন্ত ২-০ গোলের ব্যবধানেই মাঠ ছাড়ে লিভারপুল এবং চেলসি।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর