বঙ্গোপসাগরে ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ ৩, জীবিত উদ্ধার ১২

বঙ্গোপসাগরের সোনাদিয়া উপকূলে ফিশিং ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। রোববার সন্ধ্যার দিকে এ দুর্ঘটনা ঘটেছে। এঘটনায় ১২ জনকে উদ্ধার করেছে ট্যুরিস্ট পুলিশ। তবে এখনো তিনজন নিখোঁজ রয়েছেন।

জানা গেছে, সোনাদিয়া উপকূলে একটি ফিশিং ট্রলার ডুবে যায়। পরে ভাসমান অবস্থায় রাত ৯টায় কক্সবাজার সমুদ্র সৈকতের নাজিরারটেক ও লাবণী পয়েন্ট থেকে ১২ মাঝিমাল্লাকে উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত জেলেরা হলেন– চকরিয়া উপজেলার মালুমঘাট এলাকার মো. আব্দুল নোমান (২১), একই এলাকার মো. সাইফুল ইমলাম (২২), কক্সবাজার শহরের কুতুবদিয়া পাড়ার নুরুল ইসলাম, চকরিয়ার নুর আলম ও মহেশখালীর নাছির উদ্দিন।

জীবিত উদ্ধার হওয়া জেলে সাইফুল ইসলাম জানান, রোববার সকালে এফবি মনোয়ারা নামের একটি ফিশিং ট্রলার কক্সবাজার শহরের নাজিরারটেক পয়েন্ট হয়ে সাগরে মাছ ধরতে যায়।
তবে প্রতিকূল আবহাওয়ার কারণে সন্ধ্যায় সোনাদিয়া উপকূলে ফিশিং ট্রলারটি হঠাৎ ডুবে যায়। এসময় সাঁতার কেটে ও ভেসে সৈকতের নাজিরারটেক পয়েন্টে আসি।

কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের পুলিশ সুপার জিল্লুর রহমান জানান, নিখোঁজ মাঝিমাল্লাদের উদ্ধার তৎপরতা চলছে। জীবিত উদ্ধার জেলেরা সুস্থ রয়েছেন বলেও জানান তিনি।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর