বৃহস্পতিবার বিয়ে করছেন সালমান খান

৩০ বছর ধরে বলিউড ইন্ড্রাস্ট্রীতে সালমান খান কবে বিয়ে করছেন এ নিয়েই আলোচনা হচ্ছে এ খবরটি সবসময়ই থাকে আলোচনার শীর্ষে। প্রিয় তারকার বিয়ের জন্য উদ্বিগ্ন থাকেন তার ভক্তরাও।

এবার নিজের মুখেই বিয়ের দিন-তারিখ জানিয়ে দিলেন বলিউডের এই তারকা। সালমান খান জানিয়েছেন, বৃহস্পতিবার (২৩ মে) নাকি তার বিয়ে।

মুক্তির অপেক্ষায় সালমান খানের নতুন ছবি ‘ভারত’। সে ছবিটি নিয়েই খোলামেলা এক সাক্ষাৎকার দেন তিনি ভারতের মুম্বাই মিরর পত্রিকার কাছে।

সেখানে তাকে প্রশ্ন করা হয় সালমান খানের বিয়ে এখন জাতীয় চিন্তার বিষয় হয়ে উঠেছে, কবে নাগাদ নিজের গাঁটছড়া বাঁধবেন সালমান? এমন প্রশ্নের জবাবটা বেশ হাস্যরসাত্মক ভাবেই দেন সালমান।

ভাইজান বলেন, ‘আমার বিয়ে যেহেতু জাতীয় উদ্বেগের বিষয় হয়ে দাঁড়িয়েছে সেহেতু আগামীকালই আমার বিয়ে, কারণ আগামীকাল ভারতের জাতীয় নির্বাচনের ফলাফল ঘোষণা করা হবে। দিনটি সকল ভারতীয়দের কাছে গুরুত্বপূর্ণ তাই সেদিনই বিয়েটা করছি!’

বরাবরই দেখা যায় বিয়ের প্রসঙ্গে সালমান খানকে প্রশ্ন করা হলে এখমন কৌতুকের ছলে উত্তর দিয়ে বিষয়টি এড়িয়ে যান।

সালমান খান অভিনীত ভারত ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়। আসছে ঈদে রুপালি পর্দায় মুক্তি পাবে ছবিটি। ছবিটিতে তার সঙ্গে আরো থাকবেন ক্যাটরিনা কাইফ ও দিশা পাটানি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর