আল্লামা শফীকে নিয়ে ফেসবুকে কটূক্তি করায় গ্রেফতার

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হেফাজতে ইসলামের সাবেক আমীর আল্লামা শাহ আহমদ শফীকে নিয়ে কটূক্তি করে স্ট্যাটাস দেয়ার অভিযোগে ৪ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। ফতুল্লা মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে এ মামলা করা হয়। আজ (রোববার) দুপুরে নারায়ণগঞ্জ মহানগর ওলামা পরিষদের সাধারণ সম্পাদক মুফতি হারুনুর রশিদ মামলাটি দায়ের করেন।

মামলার পরই ফতুল্লা থানার পুলিশ মাহমুদপুর এলাকায় অভিযান চালায় এবং সেখান থেকে আবতাহী মুজাদ্দেদিয়া সুন্নিয়া মাদ্রাসা ও এতিমখানার পরিচালক মুফতি আলাউদ্দিন জিহাদীকে (৩৫) গ্রেফতার করে।

মামলার অন্যান্য আসামিরা হলেন- চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানার জাহাপুর গ্রামের ঝন্টু বিশ্বাসের ছেলে মানিক (১৫), ফরিদপুর জেলার আব্দুল্লাহ আল মামুন (১৮) ও কুমিল্লা জেলার আহসান উল্লাহ (১৮)।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, কারও মৃত্যু নিয়ে কটূক্তি করা ঠিক নয়। এ বিষয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর