আশুলিয়ায় স্কুলছাত্রীকে যৌন হয়রানি ও ধর্ষণচেষ্টার অভিযোগ

মোঃ আল মামুন খান, সাব-ব্যুরো প্রধান (সাভার/ধামরাই): ঢাকার সাভারের আশুলিয়ায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক স্কুলছাত্রীকে যৌন হয়রানি ও ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় গতকাল মঙ্গলবার (২১ মে) রাতে হিমেল মন্ডল (২২) নামের এক যুবকের বিরুদ্ধে আশুলিয়া থানায় অভিযোগ দায়ের করেছে ওই স্কুলছাত্রীর পরিবার।

ভুক্তভোগী ওই স্কুলছাত্রীর পরিবার জানায়, গতকাল মঙ্গলবার সকালে স্কুলে যাওয়ার পথে দিয়াখালী ব্রিজের ওপর থেকে জোরপূর্বক ওই ছাত্রীকে তুলে নিয়ে পার্শ্ববর্তী একটি নির্জন স্থানে নিয়ে যায় হিমেল ও তার সহযোগী তিনজন। পরে তার প্রস্তাবে রাজি না হওয়ায় মেয়েটিকে মারধর ও ধর্ষণের চেষ্টা করে। এ সময় ওই ছাত্রীর চিৎকারে স্থানীয় এক ব্যক্তি এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে রাতেই এ ঘটনায় আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

এব্যাপারে আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক সাজ্জাদুর রহমান বলেন, এক ছাত্রীকে যৌন হেনস্তার অভিযোগে ২২ মে (বুধবার) সকালে ঘটনাস্থল পরিদর্শন করি। এ ঘটনায় অভিযুক্ত হিমেলকে আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর