বন্দির স্ত্রীকে নিয়ে পালালেন কারারক্ষী!

রাজশাহী কেন্দ্রীয় কারাগারের এক বন্দির স্ত্রীকে নিয়ে মামুন হোসেন নামের এক কারারক্ষী পালিয়েছেন বলে অভিযোগ পাওয়া গিয়েছে। সিরাজগঞ্জের কামারখন্দ এলাকার বাসিন্দা মামুন ৫ বছর ধরে কর্মরত আছেন রাজশাহী কারাগারে।

ভুক্তভোগী ওই বন্দির নাম আকাশ। তিনি রাজশাহী নগরীর ষষ্ঠিতলার বাসিন্দা। এক ছেলে ও স্ত্রী পারভীন (২৮) কে নিয়ে ছিল তার সংসার। ১২ বছর আগে আকাশের সঙ্গে পারবিবারিকভাবে পারভীনের বিয়ে হয়। পারভীন চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌর এলাকার রহমতপাড়া মহল্লার নাসির উদ্দিনের মেয়ে।

এ বিষয়ে পারভীনের স্বামী আকাশ জানান, তিনি ব্যাংকের সিকিউরিটি গার্ডের কাজ করতেন। সেখান থেকে একদিন ফেরার পথে নগর ডিবি পুলিশ তাকে সন্দেহভাজন মাদক কারবারি হিসেবে তুলে নিয়ে যায়। ওই সময় তার কাছে টাকা দাবি করে পুলিশের ওই দলটি। কিন্তু তিনি সেই দাবি পূরণ করতে পারেননি। পরে তাকে জেলহাজতে পাঠিয়ে দেয়। কারাবন্দী থাকাকালীন কারারক্ষী মামুন হোসেনের সঙ্গে তার সাক্ষাত হয়। তিনি স্ত্রীর মোবাইল নম্বর দিয়ে ওই কারারক্ষীকে তার সঙ্গে যোগাযোগ করে খোঁজখবর দেওয়ার অনুরোধ করেন।

এই সুযোগে এরপর পারভীনের সঙ্গে ওই কারারক্ষী পরকীয়া শুরু করেন। এক পর্যায়ে অন্তরঙ্গ মুহূর্তের গোপন ভিডিও ধারণ করে তাকে জিম্মি করেন কারারক্ষী। তার স্বামীর মাদক মামলায় যাবজ্জীবন হবে জানিয়ে তাকে বাড়ি থেকে ভাগিয়ে নিয়ে যান। পরে স্বামীকে তালাক দিতে বাধ্য করেন।

এদিকে ওই নারীর সঙ্গে মোবাইলে যোগাযোগের বিষয়টি স্বীকার করেন কারারক্ষী মামুন হোসেন। তিনি দাবি করেন, ওই নারীর সঙ্গে তার কোনো অনৈতিক সম্পর্ক নেই। তিনি বিবাহিত। তার সংসার আছে। ওই নারীকে স্বামীর কাছ থেকে ভাগিয়ে নেওয়ার অভিযোগও অস্বীকার করেন কারারক্ষী মামুন হোসেন।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর