মঞ্জুর মুন্সির নতুন গান ‘যাযাবর’

প্রতিশ্রুতিশীল কন্ঠশিল্পী মঞ্জুর মুন্সি দীর্ঘদিন ধরে মঞ্চে গান করছেন, দেশের জনপ্রিয় অনেক গান কভার করে প্রকাশ করছেন, মৌলিক গানেও তার সমান পদচারনা। সেই ধারাবাহিকতায় মৌলিক এক মডার্ণ ফোক গান নিয়ে শ্রোতাদের সামনে হাজির হয়েছেন তিনি। গানের শিরোনাম ‘যাযাবর’।

“জ্বলছি আমি দিনরজনী, পুড়ছে বুকের ঘর, কোথায় আমার আপনজনা, কাকে ভাবি পর, মন বলে আজ এই দুনিয়ায় আমি যাযাবর” এমন কথামালা গানটির বাণী সাজিয়েছেন প্রতিভাবান গীতিকার এইচ বি ওয়াহিদ।জনপ্রিয় সুরকার হাবিব মোস্তফার সুর ও সার্বিক তত্বাবধানে গানটিতে সঙ্গীতায়োজন করেছেন সময়ের ব্যস্ততম সঙ্গীত পরিচালক অণু মোস্তাফিজ।

মঞ্জুর মুন্সির ভাষায়, গানটির কথা ও সুর আমাকে বেশ আলোড়িত করেছে। গায়কীতে আমি গানটির ভিতরের ভাবের মাঝে নিজেকে উজাড় করেছি। চেষ্টা করেছি- নিজের সেরাটুকু উপহার দিতে। আশা করি, শ্রোতারা তাদের প্রত্যাশার প্রতিফলন পাবেন।

হাবিব মোস্তফা বলেন, মঞ্জুর মুন্সি একজন নিবেদিত প্রাণ তরুন কণ্ঠশিল্পী। সঙ্গীতের প্রতি তার ভক্তি, ভালবাসা আমাকে মুগ্ধ করেছে।তার গায়কীতে একটি আলাদা মাদকতা রয়েছে, যা একজন শ্রোতাকে মুহূর্তের মধ্যে আকৃষ্ট করবে।আমার বিশ্বাস ‘যাযাবর’ গানে তিনি শ্রোতাদের মনে স্থায়ী আসন গড়ে নিতে পারবেন।

এইচ বি ওয়াহিদের ভাষায়, নবাগত হলেও মঞ্জুর মুন্সি আমার ভাললাগা একটি কণ্ঠ।ব্যক্তিজীবনেও তিনি বেশ বিনয়ী ও নম্রভদ্র।শ্রোতাদের ভালবাসা পেলে সে সামনের পানে এগিয়ে যাবে- এই প্রত্যাশা থেকেই গানটি তার কণ্ঠে তুলে দিয়েছি।

জেজেআর মিউজিক স্টেশনের ব্যানারে প্রকাশিত গানটির নান্দনিক ভিডিও শ্রোতা-দর্শকরা উপভোগ করছে।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর