বঙ্গোপসাগরে অভিযান চালিয়ে ৫ লাখ ইয়াবাসহ আটক ৭

কক্সবাজারের টেকনাফ সংলগ্ন বঙ্গোপসাগরে অভিযান চালিয়ে ৫লাখ পিস ইয়াবা বোঝাই ফিশিং ট্রলারসহ ৭জন মাঝি-মাল্লাকে আটক করেছে কোস্ট গার্ড।

কোস্টগার্ডের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার (বিএন) এম হায়াত ইবনে সিদ্দিক জানান, আজ ভোর রাতে বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ-পূর্ব জোনের টেকনাফ বিসিজি ষ্টেশনের জওয়ানেরা উপজেলার বাহারছড়া ইউনিয়নের বড় ডেইল উপকূলীয় এলাকার ২৫/৩০ নটিক্যাল উত্তর-পশ্চিম দিকে বঙ্গোপসাগরে একটি সন্দেহভাজন ফিশিং ট্রলারকে ধাওয়া করে। পরে ট্রলারটি কোস্টগার্ডের নিয়ন্ত্রনে এনে তল্লাশী চালিয়ে ৫লাখ পিস ইয়াবা ও ফিশিং ট্রলারটি জব্দ করে।

এসময় মাদক পাচারের দ্বায়ে টেকনাফের মৃত খুইল্লা মিয়ার পুত্র মহররম আলী (৪৪), ফয়সাল আহমেদের পুত্র আব্দুল শুক্কুর (২৬), দুদু মিয়ার পুত্র আমানুল্লাহ (২৮), রশিদ আহমদের পুত্র নুরুল আলম (৩৮), মৃত আবু তালেবের পুত্র আব্দুল মোন্নাফ (৩৫), আবুল হোছনের পুত্র জাহিদ হোসেন (৩৩) এবং মৃত জামাল হোছনের পুত্র আব্দুল পেডান (২২) কে আটক করা হয়।

এই ঘটনায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরকরে জব্দকৃত মাদক ও ফিশিং ট্রলারসহ ধৃতদের টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কোস্ট গার্ডের এই কর্মকর্তা।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর