প্লাজমা দান করছেন সিরাজগঞ্জের ১৭ পুলিশ সদস্য

ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন করোনা রোগীদের পাশে দাঁড়িয়েছে সিরাজগঞ্জ পুলিশ বাহিনীর করোনা জয়ী শতাধিক সদস্য।

রোববার (২০ সেপ্টেম্বর) সকালে রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন করোনা রোগীদের প্লাজমা দানের জন্য সিরাজগঞ্জ পুলিশ লাইন্স থেকে বাস যোগে ঢাকার উদ্দেশ্যে রওনা করেন জেলা পুলিশের ১৭ জন করোনা জয়ী সদস্য।

এ সময় তাদের স্বাগত জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল শরাফত ইসলাম জানান, প্লাজমা দানের জন্য ১ম ব্যাচে ১৭ জন করোনা জয়ীকে পাঠানো হচ্ছে। পর্যায়ক্রমে আরও শতাধিক পুলিশ সদস্য তাদের প্লাজমা দান করবেন।

এ সময় তিনি আরও বলেন, দেশের বিভিন্ন দুর্যোগ, মহামারীসহ সকল সময় মানুষের পাশে থাকে পুলিশ বাহিনীর সদস্যরা। জেলা পুলিশের প্রায় ১২০ জন সদস্য ইতোমধ্যে মরণব্যাধী করোনার সাথে যুদ্ধ করে জয়ী হয়েছেন। এই করোনা জয়ী পুলিশ সদস্যরা পর্যায়ক্রমে অন্য রোগীদের জন্য প্লাজমা দান করবেন।

জেলা পুলিশের ১৩০ জন সদস্য করোনার আক্রান্ত হয়েছিলেন এর মধ্যে ১২০ জন সুস্থ হয়ে উঠেছেন। বাকিরা চিকিৎসাধীন রয়েছেন। আক্রান্তদের মধ্যে এক ইন্সপেক্টর মৃত্যুবরণ করেছেন।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর