বার্সেলোনা হ্যাটট্রিক জয়ে ঘরে তুলেছে গাম্পার ট্রফি

বার্সেলোনার প্রতিষ্ঠাতা সদস্য ও সভাপতি হুয়ান গাম্পারের নামানুসারে প্রতি মৌসুমের শুরুতে ‘গাম্পার ট্রফি’র আয়োজন করে ক্লাবটি। যা মূলত এক ম্যাচের আয়োজন। এবার ৫৫তম সংস্করণ হলো এই ট্রফির। এবার মৌসুম শুরুর আগেই ফ্রেন্ডলি ম্যাচ দুইটির জয়ের পর শনিবার রাতে এলচেকে ১-০ গোলে হারিয়ে হ্যাটট্রিক জয়ে শিরোপা জিতে বার্সেলোনা ঘরে তুলেছে গাম্পার ট্রফি।

শনিবার রাতে বার্সার ঘরের মাঠ ক্যাম্প ন্যুতে অনুষ্ঠিত হয়েছে গাম্পার ট্রফির ম্যাচটি। ম্যাচের শুরুতেই অ্যান্তনিও গ্রিজম্যান একমাত্র গোল করে বার্সেলোনার শিরোপা নিশ্চিত করেন।

লিওনেল মেসি, আনসু ফাতি, ফিলিপ কৌতিনহোরা ম্যাচের বাকি অংশে আর কোনো গোল করতে পারেননি। বার্সার নতুন কোচ কোম্যান আগের দুইটি ফ্রেন্ডলি ম্যাচে ৪-২-৩-১ ফরমেশনে খেলিয়ে, প্রতিযোগিতামূলক ম্যাচে ফিরতেই ফরমেশন বদলে ৪-৩-৩ করে খেলিয়েছেন।

তিন প্রস্তুতিমূলক ম্যাচের সবকয়টি জিতে এখন নতুন মৌসুমের লা লিগার অপেক্ষায় বার্সেলোনা। আজ রাতে প্রথম ম্যাচে মাঠে নামবে বার্সার চির প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ। কাতালুনিয়ানদের প্রথম ম্যাচে আগামী ২৭ সেপ্টেম্বর, প্রতিপক্ষ ভিয়ারিয়াল।

বার্তাবাজার/কে.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর