বিশ্বকাপে গেইলকে আউট করবেন উইন্ডিজ পেসার!

শিরোনম দেখে ক্রিকেটপ্রেমীরা চোখ কচলাচ্ছেন নিশ্চয়।সতীর্থ আউট করবেন ক্রিস্টোপার হেনরি গেইলকে!হ্যাঁ, ভুল নয়।সত্যি উইনিভার্স বসকে প্যাভিলিয়নের পথ দেখাবেন তারই দেশের ক্রিকেটার।তবে তিনি বাবার দেশ ছেড়ে মায়ের দেশ ইংল্যান্ড শিবিরে জায়গা করে নিয়েছেন।বলছি, পেসার অলরাউন্ডার জোফরা আর্চারের কথা।

জোফরা আর্চার

ইংল্যান্ডের প্রাথমিক দলে জায়গা না পেলেও চূড়ান্ত স্কোয়াডে নিজের জায়গা পাকা পোক্ত করেছেন আর্চার।এবার বিশ্বকাপ ভাবনায় বলেছেন, তার লক্ষ্য বিশ্বকাপে সময়ের সেরা দুই বিধ্বংসী থামাবেন।অর্থাৎ আউট করবেন।

‘স্কাই স্পোর্টসে’র সঙ্গে আলাপকালে নিজের লক্ষ্যের কথা জানান আর্চার। ক্যারিবীয়ান বংশোদ্ভূত ইংলিশ পেসারের ইচ্ছা ছিল- বিশ্বকাপে এবি ডি ভিলিয়ার্সের বিপক্ষে বল করার। তবে তিনি অবসর নেয়ায় তা পূরণ হচ্ছে না।

আর্চার বলেন, ‘আমি কোহলিকে শিকার বানাতে চাই। আইপিএলে তা পারিনি। বিশ্বকাপে এবিকে বল করতে চাই। কিন্তু সে তো খেলছে না। গেইলের উইকেট আবারও পেতে চাই। আমি যেমন খেলি সেটির প্রভাব রাখতে চাই। যত সম্ভব উইকেট পেতে চাই।’

বার্বাডোজে জন্ম নেয়া আর্চার ইংল্যান্ডের হয়ে খেলার অনুমতি পান মার্চ মাসে, মাত্র তিনটি ওয়ানডে ম্যাচ খেলেই ইংল্যান্ডের হয়ে বিশ্বকাপ স্কোয়াডে জায়গা পেয়েছেন আর্চার।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর