সিরাজদিখানে বিয়ার ও মদসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ১৭ ক্যান বিয়ার ও ২ বোতল বিদেশী মদসহ নয়ন শেখ (২১) নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। নিবার (১৯ সেপ্টেম্বর) বিকাল ৩টায় তাকে কাঠালতলী এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী ইছাপুরার আওলাদ শেখের ছেলে মো: নয়ন শেখ (২১)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলার সিরাজদিখান থানাধীন কাঠালতলী (বটতলা তেমাথা) সাকিনস্থ জৈনক ফজলুল করিম এর টি-স্টলের সামনে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য (বিয়ার ও বিদেশী মদ) বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে, এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-১,মুন্সীগঞ্জ এর কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার প্রণব কুমারের নেতৃত্বে একটি চৌকস আভিযানিক দল অভিযান চালায়। এসময় নয়নকে গ্রেফতার করা হয়।

র‌্যাব আরও জানায়, গ্রেফতারকৃত নয়ন দীর্ঘদিন যাবৎ মুন্সীগঞ্জের সিরাজদিখানসহ আশেপাশের বিভিন্ন এলাকায় অভিনব কৌশলে মাদকদ্রব্যের (বিয়ার ও বিদেশী মদ) ব্যবসা চালিয়ে আসছে এবং ধরণা করা হচ্ছে এর পেছনে একটি বড় মাদক সিন্ডিকেটের সম্পৃক্ততা রয়েছে। সে এলাকায় মাদক ব্যবসার সক্রিয় সদস্য বলে স্থানীয়দের নিকট হতে জানা যায়। এ ঘটনায় সিরাজদিখান থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানায় র‌্যাব।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর