ছাগল চাপা দেয়ায় ট্রাকচালককে গণপিটুনিতে হত্যা

দুটি ছাগলকে চাপা দেয়ায় আবু তালেব (৩৩) নামে এক ট্রাক চালককে গণপিটুনি দিয়ে হত্যা করা হয়েছে। রাজশাহীর বাঘমারা উপজেলায় এ ঘটনা ঘটে। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দিবাগত রাত ৩টার দিকে জেলার পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় ওই ট্রাক চালকের মৃত্যু হয়। নিহত ট্রাকচালক আবু তালেব পুঠিয়ার ঝলমলিয়া এলাকার বাসিন্দা।

জানা গেছে, শুক্রবার রাত ৮টার দিকে বাগমারা উপজেলার ভবানীগঞ্জ এলাকায় দুটি ছাগলকে চাপা দিয়ে পালিয়ে যাওয়ার সময় ট্রাকটি আটক করে ছাগলের মালিকের লোকজন। এসময় হেলপার পালিয়ে বাঁচলেও চালক আবু তালেবকে ধরে সেখানেই গণপিটুনি দেয়া হয়।

পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম জানান, ট্রাকচাপায় আহত ছাগল দুটি জবাই করেন মালিক গোলাম মোস্তফা। এরপর তাহেরপুর এলাকায় তার আত্মীয়-স্বজনকে ফোন করে ট্রাকটি আটকাতে বলেন। তার কথামত তাহেরপুরে ট্রাকটি আটকানোর চেষ্টা করেন গোলাম মোস্তফার লোকজন। কিন্তু সেখান থেকেও পালিয়ে আসে ট্রাকটি। পরে ১০-১২ টি মোটরসাইকেল নিয়ে ট্রাকটিকে আটক করা হয়। সেখানেই চালককে ধরে গণপিটুনি দেয়া হয়। খবর পেয়ে পুলিশ আবু তালেবকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। চিকিৎসাধীন অবস্থায় সেখানেই মারা গেছেন ট্রাকচালক আবু তালেব।

এ ঘটনায় অভিযান চালিয়ে পাঁচজনকে আটক করা হয়েছে জানিয়ে এই পুলিশ কর্মকর্তা জানান, ছাগলের মালিক গোলাম মোস্তফা পলাতক রয়েছেন। তাকে আইনের আওতায় আনার চেষ্টা চলছে। এ নিয়ে নিহতের পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছে।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর