পাকিস্তানের জন্য প্রাণ দিতে চান মিয়া খলিফা!

সাবেক লেবানিজ পর্নতারকা মিয়া খলিফা পাকিস্তানের জন্য প্রাণ দিতে পারেন বলে নিজের টিকটক অ্যাকাউন্টে পোস্ট করা একটি ভিডিওতে ঘোষণা দিয়েছিলেন। তারপর এই ঘোষণা নিয়ে অনলাইন দুনিয়ায় চলছে আলোচনা সমালোচনা।

ভিডিওটিতে পাকিস্তানিরা বিভিন্ন বিভিন্ন ধরনের কমেন্ট করে। এমনকী মিয়ার পাকিস্তানি ভক্তদের নানাভাবে ভারতীয়দের বিদ্রুপ ও উপহাস করতে দেখা গেছে নেই কমেন্টে।

কিন্তু আসল ঘটনা হলো, মিয়া খলিফাকে পাকিস্তানি ছাত্র জিজ্ঞেস করেছিল পাকিস্তানের জন্য তিনি প্রাণ দিতে পারবেন কিনা। জবাবে তিনি বলেছিলে, ‘আমি পাকিস্তানের জন্য প্রাণ দিতে পারি।’

গত সপ্তাহে সৌদি আরবে একটি পাকিস্তানি স্কুলের অনুষ্ঠানে দেখা যায়, পড়ুয়ারা কতটা নিজের দেশকে ভালোবাসে, তা বিভিন্নভাবে বলছিল। একটি ছাত্র স্টেজে উঠে বলে, সে পাকিস্তানের জন্য প্রাণ দিতে পারে। এরপরেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

সেই ভাইরাল হওয়া ভিডিও এর ট্রেন্ডে এবার মিয়াও যোগ দিলেন। সাবেক এই পর্ন তারকা বিভিন্ন সময় হত্যার হুমকি পান পরে মাত্র ৩ মাস পর্নতে কাজ করে তিনি আর নীল ছবিতে অভিনয় করেননি।

সূত্র: ডেইলি টাইমস পাকিস্তান ও নিউজ এইটটিন।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর