তাড়াশে ১০ কোটি টাকা হাতিয়ে নেয়ার প্রতিবাদে মানববন্ধন

সিরাজগঞ্জের তাড়াশে মিজানুর রহমান নামে এক ব্যক্তির বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। তার বিরুদ্ধে শত শত বেকারের কাছ থেকে চাকরি দেয়ার নামে দশ কোটি টাকা হাতিয়ে নেয়া, সন্ত্রাসী কর্মকাণ্ড ও জমি জবরদখলের প্রতিবাদে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার ফাজিলনগর গ্রামের মৃত রোকোনুজ্জামানের ছেলে মিজানুর রহমান।

তাড়াশ প্রেসক্লাবের সামনে শনিবার বেলা ১১টার দিকে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে ভুক্তভোগীদের পক্ষে বক্তব্য দেন নজরুল ইসলাম, সাইদুর ইসলাম, রেজাউল করিম, মাহমুদা পারভীন, মো. শফিকুল ইসলাম, নজরুল ইসলাম, রিতা খাতুন, আব্দুল মান্নান, ও আল মাহমুদ খন্দকার প্রমুখ।

এ সময় শতাধিক ভুক্তভোগীর কাছ থেকে চাকরি দেয়ার নামে নেয়া ১০ কোটি টাকা ফেরতসহ মিজানুর রহমানের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানান।

জানা গেছে, তাড়াশ উপজলার ঘরগ্রামের মৃত খৈমুদ্দীন কাছে থেকে ছয় লাখ ৫০ হাজার টাকা নিয়েছেন মিজানুর রহমান এবং উল্লাপাড়া উপজেলার চেংটিয়া গ্রামের মো. নজরুল ইসলামের স্ত্রী সুলতানা খাতুনকে কমিউনিটি প্রাথমিক বিদ্যালয়ে চাকরি দেয়ার নামে নয় লাখ ৯৩ হাজার টাকা। এছাড়াও তিনি দীর্ঘ সময় ধরে জনপ্রতি ১০ থেকে ১৫ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন সরকারি চাকরি দেয়ার প্রতিশ্রুতি দিয়ে।

এ ব্যাপারে জানতে মিজানুর রহমানকে ফোন করা হলে ফোনটি বন্ধ পাওয়া যায়।

প্রসঙ্গত, ২০১৯ সালে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার উত্তরপত্র সরবরাহের অভিযোগে মিজানুর রহমানকে গ্রেপ্তার করেছিল রাজশাহী পুলিশ।

বার্তাবাজার/কে.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর