গাজীপুরে ১০ লাখ টাকা মূল্যের সাপের বিষসহ ৩ জন গ্রেপ্তার

গাজীপুর বাসন থানাধীন চান্দনা-চৌরাস্তা এলাকা থেকে দশ লাখ টাকা মূল্যের সাপের বিষ জব্দ ও তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ঢাকা মেট্রো (পশ্চিম) সিআইডি পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. জাকির হোসাইন জানান, গাজীপুর শহরের বাসন থানাধীন চান্দনা-চৌরাস্তা এলাকা থেকে গ্রেপ্তার দশ লাখ টাকা মূল্যের সাপের বিষ জব্দ ও তিনজনকে শুক্রবার কারাগারে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলেন- টাঙ্গাইলের ভূঞাপুর থানার আগতোরিলা গ্রামের গার্মেন্টস ব্যবসায়ী মো. বদরুল আলম (৪২), দেলদুয়ার থানার পাহাড়পুর গ্রামের মো. মোনায়েম (৫২) ও গাজীপুর মহানগরের কাউলতিয়ার মীরেরগাঁও এলাকার মো. বদরুল আলম।

পুলিশ সুপার বলেন, পুলিশের কাছে খবর ছিল সাপের বিষ কেনাবেচা হচ্ছে। এরই প্রেক্ষিতে বৃহস্পতিবার রাতে চান্দনা-চৌরাস্তা এলাকার রহমত টাওয়ারের চতুর্থ তলায় তাজ এপারেলস নামের পোশাক কারখানায় অভিযান চালিয়ে ৩জনকে গ্রেফতার করে পুলিশ।

পরে তাদেরঅফিসের কক্ষে তল্লাশি চালিয়ে তিনটি কাঁচের পাত্রে ‘মেইড ইন ফ্রান্স’ ও ‘কোবরা স্ন্যাক পয়জন’ লেখা আনুমানিক ১০ লাখ টাকা মূল্যের ১৬৩ গ্রাম সাপের বিষ জব্দ করা হয়।

পুলিশ কর্মকর্তা আরও জানান, দেশ ও দেশের বাইরে সাপের বিষ ক্রয়-বিক্রয় কথা স্বীকার করেছে গ্রেপ্তার তিনজন।

এ বিষয়ে বাসন থানার ওসি মো. রফিকুল ইসলাম বলেন, বাসন থানায় বিশেষ ক্ষমতা আইনে পুলিশ বাদি হয়ে এ ঘটনায় একটি মামলা দায়ের করেছে।

বার্তাবাজার/কে.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর