সোহরাব হোসাইন পিএসসির চেয়ারম্যান নিযুক্ত হওয়ায় বশেফমুবিপ্রবি উপাচার্যের শুভেচ্ছা

বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন (পিএসসি) এর চেয়ারম্যান নিযুক্ত হওয়ায় সদ্য অবসরপ্রাপ্ত সিনিয়র সচিব মোঃ সোহরাব হোসাইনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুবিপ্রবি) মাননীয় উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ।

মাননীয় উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ বলেন, জনাব মোঃ সোহরাব হোসাইন প্রশাসনের মাঠ পর্যায় থেকে শুরু করে নিষ্ঠার সঙ্গে সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। সর্বশেষ শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ছিলেন। সেখানেও তাঁর মেধা ও দক্ষতার স্বাক্ষর রেখেছেন। ফলে দেশের শিক্ষাব্যবস্থা উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেসব উদ্যোগ নিয়েছেন সেগুলো বাস্তবায়নের পথে আরো এক ধাপ এগিয়ে গেছে।

শনিবার (১৯ সেপ্টেম্বর) এক বার্তায় তিনি পিএসসি এর নবনিযুক্ত চেয়ারম্যান-কে এ শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সরকারী কর্ম কমিশন ও নতুন চেয়ারম্যানের সুদক্ষ নেতৃত্বে এগিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন এবং তিনি পিএসসি চেয়ারম্যান মোঃ সোহরাব হোসাইনের সাফল্য কামনা করেন।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর