আল্লামা শফীর মৃত্যুতে আ’লীগ নেতা রাসেলের শোক প্রকাশ

হেফাজতে ইসলামের আমীর আল্লামা শাহ আহমদ শফীর মৃত্যুতে গভীর শোক ও দুখঃ প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ এর প্রচার ও প্রকাশনা উপ কমিটির সাবেক সদস্য মোঃ রাশেদুল ইসলাম রাসেল।

এক শোক বার্তায় রাশেদুল ইসলাম রাসেল মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবার ও গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জানান।

রাশেদুল ইসলাম রাসেল বলেন, আল্লামা শাহ আহমদ শফী ইসলামী শিক্ষা প্রসার ও প্রতিষ্ঠায় গুরুত্বপূর্ণ অবদান রেখে গেছেন। পবিত্র কোরআন ও হাদিসের বাণী প্রচার এবং ইসলামি সভ্যতা ও সংস্কৃতি বিকাশে তিনি সারাজীবন কাজ করেছেন। তার মৃত্যুতে মুসলিম উম্মাহ একজন বিশিষ্ট ইসলামি চিন্তাবিদকে হারিয়েছে।তিনি বলেন,কওমি মাদ্রাসা শিক্ষা ব্যবস্থার আধুনিকায়নেও আল্লামা শফীর ভূমিকা ছিল অনস্বীকার্য।

তিনি আরও বলেন, আল্লামা শফী দীর্ঘ ৩ দশকেরও বেশি সময় দেশের কওমি মাদ্রাসাগুলোর মধ্যে প্রাচীন ও বৃহত্তম চট্টগ্রামের হাটহাজারী দারুল উলুম মুঈনুল ইসলাম মাদ্রাসার মহাপরিচালক হিসেবে কওমি মাদ্রাসাগুলোর নেতৃত্ব দিয়েছেন। দেশে ইসলামী শিক্ষার বিস্তার ও স্বীকৃতি অর্জনে তার ভূমিকা অনস্বীকার্য।

ইসলামি শিক্ষা বিস্তারে আহমেদ শফীর প্রতিটি উদ্যোগ দৃষ্টান্ত হয়ে থাকবে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর