গ্রামীণ ফোনের সেবায় অনাস্থা জানিয়ে বিক্ষোভ প্রতিবাদ ও মানববন্ধন

কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলায় গ্রামীনফোনের সেবায় অনাস্থা জানিয়ে বিক্ষোভ প্রতিবাদ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার(১৯ সেপ্টেম্বর) বেলা ১টার দিকে উপজেলার রায়গঞ্জ ইউনিয়নের হাজীরমোড় এলাকায় এই মানববন্ধন করে এলাকাবাসী।

নিয়মিত থ্রি জির পাশাপাশি ফোর জি নেটওর্য়াক সেবা চালু এবং হাজীরমোড় এলাকায় একটি মোবাইল টাওয়ার স্থাপন করার দাবিতে মানববন্ধন করেন স্থানীয়রা। প্রতিবাদ ও মানববন্ধনে,গণকমিটির রায়গঞ্জ ইউনিয়ন শাখার সহ-সভাপতি মোঃ আঃ মান্নান প্রধানের সভাপতিত্বে বক্তব্য রাখেন পল্লী চিকিৎসক মোঃ নুরনবী মিয়া, মামুনুর রশীদ, হাফেজ মোঃ মাহবুর রহমান, ব্যাবসায়ী মোতালেব মিয়া সহ আরো অনেকে।

মানববন্ধনে বক্তারা বলেন, “অত্র অঞ্চলে প্রায় সবাই জিপির গ্রাহক। অথচ এখান থেকে ইন্টারনেট চালানো তো দুরের কথা কথা বলার নেটওয়ার্ক পর্যন্ত পাওয়া যায় না। আমরা গ্রামীণফোনের সেবার মান বাড়ানোর দাবি জানাই। আর আমাদের সেবার মান না বাড়লে আমরা আরো কঠিন আন্দোলন করবো। আমরা জিপির মুল অফিস বরাবর ব্যাবস্থা পত্র প্রেরণ করবো।” এছাড়াও এলাকাবাসীর পক্ষ রায়গঞ্জ ইউনিয়নের ৫,৬ এবং ৯ নং ওয়ার্ডের নেটওয়ার্ক দুরবস্থা কাটাতে হাজীরমোড় এলাকার জন্য একটি টাওয়ার দাবী করা হয়।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর