নিরাপদ খাদ্য আন্দোলন ঝিনাইদহের নেতৃত্বে ফয়সাল-সোহাগ

খাদ্যে ভেজাল প্রতিরোধ ও ভোক্তা অধিকার নিশ্চিতে কাজ করা স্বেচ্ছাসেবী সংগঠন ‘নিরাপদ খাদ্য ও ভোক্তা অধিকার আন্দোলন, বাংলাদেশ’র ঝিনাইদহ জেলা শাখা কমিটি ঘোষণা করা হয়েছে। এতে ঝিনাইদহ প্রেসক্লাবের সহ-সভাপতি এসএ টিভি ও দৈনিক বণিক বার্তা’র ঝিনাইদহ প্রতিনিধি ও দৈনিক নওয়াপাড়া পত্রিকার বিশেষ প্রতিনিধি ফয়সাল আহমেদ আহ্বায়ক ও সময় টিভির জেলা প্রতিনিধি সোহাগ আলী সদস্য সচিব মনোনীত হয়েছেন।

শুক্রবার সংগঠনের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কামরুজ্জামান বাবলু ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আজম আগামী পাঁস মাসের জন্য ১৩ সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন করেন।
কমিটির অন্য সদস্যরা হলেন, আমিনুর রহমান টুকু, এম রবিউল ইসলাম রবি, শাহ আলম মিয়া, সালমা ইয়াছমিন, মানোয়ার হোসেন, হাবিবুর রহমান হাবিব, আতিয়ার রহমান, বাবুল হোসেন, আব্দুর রাজ্জাক, শারমিন সুলতানা ও টিপু সুলতান।

উল্লেখ্য, ভেজাল খাদ্য উৎপাদন, বিপণন প্রতিরোধ এবং ভোক্তা অধিকার নিশ্চিত করতে দেশের সকল জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও অন্যান্য শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে সভা, সেমিনার, সিম্পোজিয়াম, কর্মশালা ও মানববন্ধন কর্মসূচি পালন করে যাচ্ছে সংগঠনটি।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর