ভারতে একদিনে করোনা থেকে সুস্থ হয়েছেন ৯৬ হাজার

এই মুহূর্তে করোনা থেকে দৈনিক সুস্থতার সংখ্যায় পুরো বিশ্বের মধ্যে ১ম অবস্থানে ভারত। একদিনে সুস্থ হয়েছেন ৯৬ হাজার। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৪২ লাখ ছাড়িয়েছে তবে, সংক্রমণ বৃদ্ধির সংখ্যাটা এখনও উদ্বেগজনক।

শনিবার (১৯ সেপ্টেম্বর) সকালে ভারতের স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের দেয়া পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় ভারতে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৯৩ হাজার ৩৩৭ জন। এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছেন ৫৩ লাখ আট হাজার ১৫ জন।

গত ২৪ ঘণ্টায় ভারতে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে এক হাজার ২৪৭ জনের। এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৮৫ হাজার ৬১৯ জন। সুস্থ হয়েছেন ৯৬ হাজার জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৪২ লাখ ৮ হাজার ৪৩২ জন। এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন ১০ লাখ ১৩ হাজার ৯৬৪ জন।

উল্লেখ্য, বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা প্রায় ৩ কোটি ৬ লাখ ৯১ হাজার ছাড়িয়েছে। আর এ মহামারিতে আক্রান্ত হয়ে বিশ্বে মৃতের সংখ্যা ছাড়িয়েছে ৯ লাখ ৫৬ হাজার।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর