ঢাকা-খুলনা মহাসড়কে বাসচাপায় তিন বন্ধু নিহত

গোপালগঞ্জে একটি যাত্রীবাহী বাসের চাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের মুকসুদপুর উপজেলার কলেজ মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মুকসুপুর উপজেলার গোপিনাথপুর গ্রামের বিল্লাল ঠাকুরের ছেলে আল-আমিন ঠাকুর (২৬), একই উপজেলার চণ্ডিবর্দি গ্রামের আনোয়ার সরদারের ছেলে ফয়সাল সরদার (২৭) ও একই গ্রামের সুফি শেখের ছেলে লিয়াকত শেখ (২৮)। নিহত তিনজন বন্ধু ছিলেন বলে জানা গেছে।

মুকসুদপুর থানার ওসি শাকের মোহাম্মদ জুবায়ের ঘটনাটি নিশ্চিত করে বলেন, একটি মোটরসাইকেলে করে ৩ বন্ধু মুকসুদপুর থেকে মুকসুদপুর ফিলিং স্টেশনে যাচ্ছিলেন। মুকসুদপুর কলেজ মোড়ে গোপালগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী গোল্ডেন লাইনের একটি নাইট কোচের সাথে মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়। মোটরসাইকেলটি বাসের নিচে ঢুকে যায়। এতে মোটরসাইকেলে থাকা ৩জনই বাসের সামনের অংশে আটকে যায়। হাফ কিলোমিটার দূরে গিয়ে আরোহীরা ছিটকে পড়ে।

তিনি আরোও জানান, এদের মধ্যে আল আমিন ঠাকুর ঘটনাস্থলেই মারা যায়। মুকসুদপুর হাসপাতালে মারা যান ফয়সাল। ফরিদপুর নেয়ার পথে মারা যান লিয়াকত। বাসটি ঘটনাস্থল থেকে দেড় কিলোমিটার অতিক্রম পর মোটর সাইকেলে আগুন লেগে যায়। পরে মুকসুদপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় বাসের কোন যাত্রী হতাহত হয়নি।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর