বান্ধবীর মাধ্যমে ডেকে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ করলো যুবলীগ নেতা!

বগুড়ায় এক স্কুলছাত্রীকে (১৪) বান্ধবীর মাধ্যমে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে এক যুবলীগ নেতার বিরুদ্ধে। সোনাতলার পদ্মপাড়ায় এ ঘটনা ঘটে। ঘটনা জানাজানি হলে অভিযুক্ত যুবলীগ নেতা রিয়াদ হোসেনের বিরুদ্ধে সোনাতলা থানায় একটি মামলা হয়েছে। তবে এখন পর্যন্ত তাকে গ্রেফতার করা হয়নি।

জানা গেছে, গত ২৩ আগস্ট উপজেলার পাকুল্যা ইউনিয়নের পদ্মপাড়া পূর্ব গ্রামের স্থানীয় একটি স্কুলের অষ্টম শ্রেণীর ওই ছাত্রীকে তারই বান্ধবী চম্পা বেগম গাইড দেওয়ার জন্য তার বাড়ি যেতে বলেন। বান্ধবীর বাড়ি যাওয়ার পর বান্ধবী ও তার স্বামী মাসুদ হোসেন ওই ছাত্রীকে একটি ঘরের মধ্যে ঢুকিয়ে দিয়ে বাইরে থেকে দরজা আটকে দেন। পরে ওই ঘরে আগে থেকে লুকিয়ে থাকা একই এলাকার রিয়াদ হোসেন স্কুলছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

রিয়াদ হোসেন নিজেকে যুবলীগ নেতা পরিচয় দিয়ে এলাকায় প্রভাব খাটিয়ে আসছে। যুবলীগের কোন পদে না থাকলেও জেলা স্বেচ্ছাসেবক লীগের এক শীর্ষ নেতার সঙ্গে চলাফেরা করেন তিনি।

এদিকে একটি প্রভাবশালী মহল ঘটনাটি ধামাচাপা দিতে সংবাদকর্মীসহ বিভিন্ন স্থানে তদবিরের চেষ্টা করছে বলে জানা গেছে।

সোনাতলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহিদ হোসেন জানান, ধর্ষণের ঘটনায় ওই ছাত্রীর মা সোনাতলা থানায় মামলা দায়ের করেছে। ধর্ষণ ছাড়া আর কোনো অভিযোগ আছে কি না সে বিষয়েও তদন্ত চলছে। তিনি আরও জানান, আসামিকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত আছে।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর