কিংবদন্তি নাসেরের মতে বিশ্বকাপ মাতাবেন যে ৬ ক্রিকেটার

আসছে বিশ্বকাপ।যে যার মতো করে বাছাই করছেন কোন দল ভালো করবে অথবা কোন দলের কোন ক্রিকেটার দুর্দান্ত পারফরম্যান্স করবে। দ্বাদশ বিশ্বকাপে ৬ জন ক্রিকেটারকে বেছে নিয়েছেন ইংল্যান্ডের সাবেক অধিনায়ক নাসের হুসেন। তার মতে, এই ৬ জন ক্রিকেটার দারুণ পারফর্ম করবে ২০১৯ বিশ্বকাপে। ইংলিশ কিংবদন্তির এই তালিকায় নেই কোনো টাইগার।

ভারত, উইন্ডিজ, নিউজিল্যান্ড ও আফগানিস্তান থেকে এই ক্রিকেটারদের বেছে নিয়েছেন নাসের হুসেন। তারা হলেন, ভারতীয় ব্যাটসম্যান বিরাট কোহলি ও পেসার জাসপ্রীত বুমরাহ, ক্যারিবিয়ান ব্যাটসম্যান ক্রিস গেইল ও অলরাউন্ডার আন্দ্রে রাসেল এবং কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন ও আফগান অলরাউন্ডার রশিদ খান।

নাসের হুসেনের ভাষায়, ‘আমার মনে হয়, গেইল এবার বিশ্বকাপে বিশেষ কিছু করতে চাইবে। রাসেল একজন অসাধারণ ক্রিকেটার। আফগানিস্তানের রশিদ খান সাদা বলের একজন সেরা বোলার। ইয়র্কার ও ডেথ ওভারের নিয়ন্ত্রিত বোলিংয়ে ক্ষেত্রে বুমরাহের জুড়ি নেই।’

উইলিয়ামসন ও কোহলি একটু বিশেষভাবে মূল্যায়ন করেন এই সাবেক ইংলিশ অধিনায়ক, ‘উইলিয়ামসনের কথা আর কী বলবো! ও সবসময়ই রান পায়। আর বিরাট কোহলি তো সেরাদের সেরা একজন ক্রিকেটার।’

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর