খিলক্ষেতে গৃহবধূর রক্তাক্ত মরদেহ উদ্ধার, স্বামী আটক

শায়লা পারভীন জুঁই (২৭) নামে এক গৃহবধূর মরদেহ রাজধানীর খিলক্ষেত নিকুঞ্জ এলাকার একটি বাসা থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের স্বামী তরিকুল ইসলাম জনিকে আটক করা হয়েছে।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সকালে গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য বিকেলে মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

ফরিদপুর শহরের আলীপুরের খাঁ পাড়া এলাকার মৃত লাল মিয়া খানের মেয়ে জুঁই। স্বামী তরিকুল ইসলাম জনির সঙ্গে জুঁই নিকুঞ্জ দুই এর আট নম্বর রোডের ৪২ নম্বর বাসার নিচ তলায় ভাড়া থাকতেন।

জুঁইয়ের মেঝ ভগ্নিপতি মো. আলমগীর হোসেন জানান, জুঁই ইডেন মহিলা কলেজে বিবিএ পড়ার সময়ে জনির সঙ্গে গত পাঁচ বছর আগে বিয়ে হয়। তিন বছর বয়সী তাদের একটি ছেলে সন্তান রয়েছে। জনি অ্যাকাউন্টস ম্যানেজার হিসেবে একটি কনস্ট্রাকশন কোম্পানি চাকরি করেন। নিকুঞ্জের ওই বাসায় তারা থাকেন। তাদের সঙ্গে একই ফ্ল্যাটে থাকেন তার বড়বোন কেয়া ও কেয়ার স্বামী আলম মিয়া।

তিনি আরও জানান, বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে জুঁই তার মেঝ বোনকে ফোন দিয়ে তাদের সংসারের বিভিন্ন বিষয়ে কথাবার্তা বলেন। এরপর খবর পেয়ে সকালে বাসায় গিয়ে ফ্লোরে জুঁইয়ের মরদেহ পড়ে থাকতে দেখি। তার নাক-মুখ রক্তাক্ত অবস্থায় ছিল। এছাড়া তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। আর ফ্যানের সঙ্গে ওড়না ঝুলানো ছিল।

তবে জুঁইয়ের স্বামীর দাবি বৃহস্পতিবার রাতে তার স্ত্রীর সঙ্গে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়েছিল। এরপর রাত ১২টার দিকে জুঁই বাসার ভেতরের একটি রুমে ঢুকে দরজা বন্ধ করে দেন। সারা রাতেও আর দরজা খুলেননি। এরপর সকালে জনি তালাচাবির মিস্ত্রি ডেকে এনে দরজা খুলে ফ্লোরে জুঁইকে পড়ে থাকতে দেখেন। এরপরই তিনি পুলিশে খবর দেন।

স্বজনদের অভিযোগ, এটা নিশ্চিত হত্যাকাণ্ড। তা না হলে জুঁইয়ের শরীরে এত আঘাতের চিহ্ন এলো কীভাবে।

খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন বলেন, সকালে খবর পেয়ে জুঁইয়ের মরদেহ উদ্ধার করা হয়। পরে বিকেলে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মরদেহের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। স্বামীর মারধরের কারণেই তার মৃত্যু হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। জুঁইয়ের স্বামীকে আটক করা হয়েছে। বিস্তারিত তদন্ত চলছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

বার্তাবাজার/কে.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর