পায়ুপথে করে হেরোইন পাচার, আটক ২

রাজশাহী মহানগরীতে পায়ুপথে করে হেরোইন পাচারের সময় দুই যুবককে আটক করেছে পুলিশ । মিজান মিয়া (২২) ও রবিউল ইসলাম রিফাত (২০) নামের ওই দুই যুবকের বাড়ি ঢাকার কেরানীগঞ্জে।

গতরাত (বৃহস্পতিবার) রাজশাহী নগরীর শিরোইল ঢাকা বাসস্ট্যান্ড থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

জানা যায়, চাঁপাইনবাবগঞ্জ থেকে একটি বাসে করে তারা ঢাকা যাচ্ছিলেন। শিরোইল বাসস্ট্যান্ডে বাসটি থামলে তল্লাশি করার সময় দুই যুবকের আচরণে সন্দেহ হয়। তাই তাদের আটক করে বাসস্ট্যান্ড পুলিশ বক্সে নেয়া হয়।

জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তারা স্বীকার করে যে তাদের কাছে হেরোইন আছে। পরে পায়ুপথ থেকে তারা পলিথিনে মোড়ানো হেরোইন বের করেন। দুজনের কাছে পলিথিনে মোড়ানো তিনটি হেরোইনের রোল পাওয়া গেছে। ওজন ৭০ গ্রাম। শিরোইল বাসস্ট্যান্ডে বাসটি থামলে পুলিশ তাদের গ্রেপ্তার করে।

বিষয়টি নিশ্চিত করে বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ বলেন, এ ঘটনায় দুজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা করা হয়েছে। শুক্রবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর