বগুড়ায় ১১ মামলার আসামি শিবির নেতা আটক

বগুড়ার শেরপুর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বাগড়া বাসষ্ট্যান্ড এলাকা থেকে গত বৃহস্পতিবার রাতে প্রায় ১ ডজন মামলার আসামী দক্ষিণ বগুড়ার শিবিরের সাবেক সভাপতি আমিনুল ইসলাম (৩৩) কে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে।

জানা যায়, উপজেলার কুসুম্বী ইউনিয়নের বাগড়া বস্তিপাড়া গ্রামের ফজলুর রহমানের ছেলে দক্ষিণ বগুড়ার ছাত্র শিবিরের সাবেক সভাপতি আমিনুল ইসলাম ২০১৩ সালে শেরপুর উপজেলায় নাশকতা সৃষ্টি করায় তার বিরুদ্ধে শেরপুর থানায় ১১টি নাশকতার মামলা দায়ের হয়। ওই মামলাগুলোতে হাজিরা না দেয়ায় বিজ্ঞ আদালত তার বিরুদ্ধে ২টি মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

এই প্রেক্ষিতে শেরপুর থানা পুলিশের এ এস আই কাজী শাহিন মিয়া গোপন সংবাদ পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে বাগড়া বাসষ্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসেন। পরে তাকে গতকাল শুক্রবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, শিবির নেতা আমিনুল ইসলাম দীর্ঘদিন পলাতক থাকায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা হওয়ায় তাকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর