“নরসিংদীর পলাশে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন “

নাজমুল হাসান জনী, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর পলাশ উপজেলা ডাংগা ইউনিয়ণ পরিষদের উদ্যোগে পিএসসি, জেএসসি, এসএসসি ও সমমানের মেধাবী কৃতিশিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ এবং আত্মকর্মসংস্থান সাবলম্বী করার লক্ষে বিভিন্ন শিক্ষা উপকরণ ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। মঙ্গলবার(১৯ মার্চ) দুপুরে ডাংগা উচ্চ বিদ্যালয়ের মাঠে আনুষ্ঠানিক ভাবে এসকল উপকরণ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী-২ (পলাশ) আসনের সাংসদ আনোয়ারুল আশরাফ খান দিলিপ। ডাংগা ইউনিয়ণ পরিষদের চেয়াম্যান সাবের-উল-হাই সাবেরের সভাতিত্বে অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন পলাশ উপজেলার চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্ত্যব রাখেন, পলাশ উপজেলার নির্বাহী কর্মকর্তা রুমানা ইয়াসসিন, ঘোড়াশাল পৌর মেয়র শরিফুল হক।

ইউনিয়ণ পরিষদের পক্ষ থেকে ১ শত ৬৩ জন মেধাবী শিক্ষার্থীকে বিভিন্ন শিক্ষা উপকরণ, ৯৯ জন অভিভাবক ও শিক্ষককে সম্মনা ক্রেস্ট এবং ২৮ জন অসহায় মহিলাকে সেলাই মেশিন প্রদান করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর