ভারতের এক ‘গরম’ ব্যাটসম্যান থেকে সবাইকে সাবধান করলেন বাটলার

পাঠক, আপনার বাসার সামনে ইংল্যান্ড অ্যান্ড ওয়ালস বিশ্বকাপ।সুতরাং দরজায় খুলুন।দেখুন বিশ্বমঞ্চের লড়াই।ঠিক এমনি এক সময়ে বিশ্বকাপ হাতছানি দিচ্ছে আপনাকে, যখন পবিত্র রমযান নিয়ে আপনি ব্যস্ত।অন্যদিকে গরমের কথা আর কি বলব।এমন সময় ইংল্যান্ডের এক গরম ব্যাটসম্যান ভারতের এক গরম ব্যাটসম্যান থেকে সবাইকে সাবধান হতে বলেছেন।‘বার্তাবাজারের’ পাঠকদের উদ্দেশ্যে বলছি, আপনারাও কি মনে করেন তার থেকে সবাই সাবধানে থাকা উচিত?

দুরন্ত ছন্দে রয়েছেন জস বাটলার। পাকিস্তানের বিরুদ্ধে সদ্যসমাপ্ত একদিনের সিরিজে ব্যাটে ঝড় তুলেছিলেন। বিশ্বকাপেও তা যদি বজায় থাকে, তাহলে প্রতিপক্ষের কপালে দুঃখ আছে। গত কয়েকবছর ধরেই স্বপ্নের ছন্দে আছেন তিনি। আইপিএলে খেলার পর ব্যাটিংয়ের ধার আরও বেড়েছে। তবে বাটলার কিন্তু বলেছেন, বিশ্বকাপে বিরাট কোহলিকে নিয়ে সাবধানে থাকতেই হবে। কারণ বিরাট ছন্দে রয়েছেন।

অস্ট্রেলিয়ার স্টিভ স্মিথ সম্বন্ধেও মুগ্ধতা ধরা পড়েছে বাটলারের গলায়। তিনি বলেছেন, ‘‌দু’‌জনেই দুরন্ত ব্যাটসম্যান। আইপিএলে স্মিথের সঙ্গে খেললাম। অনেককিছু শিখেছি। অনুশীলন করেছি একসঙ্গে। আর বিরাট তো দারুণ ব্যাটসম্যান। গত একবছর ধরে সবচেয়ে ধারাবাহিক বিরাট।’‌

আইপিএলে রাজস্থানের হয়ে ইনিংস ওপেন করার পর থেকে তার খেলায় যে বদল এসেছে তা গোপন করেননি বাটলার। তিনি বলেছেন, ‘‌গতবছর রাজস্থানের হয়ে খেলা শুরু করি। এবার তো ওপেন করেছি। যার ফলে খেলায় বদল এসেছে। কখন হাত খুলতে হবে সেটাও জানি।’

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর