এটা তো কোনও সিনেমা না: পপি

ঢাকাই চলচ্চিত্রের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা সাদিকা পারভীন পপি। আসছে ঈদে প্রায় ১২ বছর পর মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত ‘দি ডিরেক্টর’ছবিটি। তবে কোন প্রেক্ষাগৃহে নয় বরং ইউটিউবে মুক্তি পাবে ছবিটি।

নিজের অভিনীত ছবি মুক্তি পাচ্ছে তাও আবার ঈদে স্বাভাবিকভাবেই আনন্দিত থাকার কথা। কিন্তু না পপির ক্ষেত্রে বিষয়টি পুরোটাই উল্টো। খুশিতো দূরের কথা বরং চটেছেন পপি।

এ বিষয়ে পপির সঙ্গে আলাপ হলে পপি বলেন, ‘এটা তো কোনও সিনেমা না। টিভির জন্য একটা নাটক ছিল মাত্র। নাটক এখন কীভাবে সিনেমা হয়ে যায়? ১২ বছর আগে এর শুটিং করেছিলাম। ঠিক মনেও নেই। এত বছর পর একটা নাটক কীভাবে সিনেমা হয়? একজন শিল্পীকে মেরে ফেলার জন্য এটা একটা ক্রাইম। এগুলো হলো প্রতারণা।’

কবি ও নির্মাতা কামরুজ্জামান কামু পরিচালিত আলোচিত ছবি ‘দি ডিরেক্টর’ নানা কারণে গত প্রায় ১২ বছর ধরেই আলোচনায়। ২০০৭ সালে ছবিটির শুটিং শুরু হয়। ২০১৩ সালে সেন্সরে জমা পড়ে। ২০১৫ সালে ছাড়পত্র পায়। অবশেষে ২০১৯ সালের এই ঈদে মুক্তির আলো দেখতে যাচ্ছে ‘দি ডিরেক্টর’।

‘দি ডিরেক্টর’-এ পপির নায়ক হিসেবে দেখা যাবে মারজুক রাসেলকে। তারা ছাড়াও এতে অভিনয় করেছেন মোশাররফ করিম, নাফা, কচি খন্দকার, তারেক মাহমুদ, তানভীন সুইটি, নাফিজা জাহান, বাপ্পি আশরাফ, কামরুজ্জামান কামু প্রমুখ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর