এফডিসিতে নিষিদ্ধ হতে পারেন জায়েদ, বিপদে মিশাও

বিপদ যেন পিছু ছাড়ছে না শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খানের। অনেক আগেই এ দুজনকে চলচ্চিত্রের স্বার্থবিরোধী কাজে জড়িত থাকার অভিযোগে বয়কট করেছিল চলচ্চিত্রের ১৯ সংগঠন।

আর সেই বয়কটের কোনো সমাধান না দিয়ে আমেরিকা পাড়ি জমান মিশা সওদাগর। আর এ বিষয়টি মিশার দায়িত্বহীনতা বলে দেখছেন ১৯ সংগঠনের নেতারা। যার ফলে তারা মিশার বয়কটের ব্যাপারে সিদ্ধান্ত বহাল রেখেছে। আর বিষয়টি নিশ্চিত করেন চলচ্চিত্র প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু।

এসময় তিনি জানান, আজ (বৃহস্পতিবার) ১৯ সংগঠনের নেতারদের বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। তিনি বলেন, শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানের এফডিসিতে প্রবেশ নিষিদ্ধ করতে ব্যবস্থা নিতে যাচ্ছে ১৯ সংগঠনের চলচ্চিত্র পরিবার। খসরু বলেন, ‘জায়েদ খান যেন এফডিসিতে প্রবেশ করতে না পারে সে জন্য এফডিসির এমডি বরাবর লিখিত আবেদন করা হবে। আজ সম্মিলিতভাবে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। অন্যায়কারী যেই হোক শাস্তি তাকে পেতেই হবে।’

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর