আইপিএলে চরম ব্যর্থ হওয়া বোলারই বিশ্বকাপে আস্থা কোহালির

গেল আইপিএলে নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি কুলদীপ যাদব। আইপিএলে হতশ্রী পারফরম্যান্স বিশ্বকাপে চায়নাম্যান বোলারের আত্মবিশ্বাসে চিড় ধরাবে বলেই মন্তব্য করেছিলেন বিশেষজ্ঞরা।

ঠিক এমন সময় ভারত অধিনায়ক বিরাট কোহালি কিন্তু কুলদীপ যাদবের পাশেই দাঁড়ালেন। তাকে এবং যুজবেন্দ্র চহালকে ভারতের অন্যতম বোলিং স্তম্ভ বলে উল্লেখ করেন কোহালি। বিশ্বকাপ খেলতে ইংল্যান্ড রওনা হওয়ার আগে সাংবাদিক বৈঠক করেন কোচ রবি শাস্ত্রী ও ভারত অধিনায়ক বিরাট কোহালি। তিনি বলেন, ‘কুলদীপ অনেক সাফল্য পেয়েছে। এ বার ওকে অন্যদিকটাও দেখতে হল। বিশ্বকাপের পরিবর্তে আইপিএলে ওর খারাপ সময় গিয়েছে। এটাই ভাল দিক। আমাদের বোলিং বিভাগে চহাল ও কুলদীপ অন্যতম অস্ত্র।’

সৌরভ গাঙ্গুলির মতো ক্রিকেট ব্যক্তিত্বও কুলদীপের খারাপ পারফরম্যান্সকে বড় করে দেখতে চাননি। টি-টোয়েন্টি ফরম্যাটে খারাপ পারফরম্যান্স দিয়ে কুলদীপকে বিচার করা উচিত নয় বলে জানিয়েছিলেন সৌরভ।

এ দিন কোহালিও সৌরভের সুরেই বলেন, ‘আইপিএলে কুলদীপ ভাল পিচে খেলেনি। টি-টোয়েন্টি ও ওয়ানডে ফরম্যাট এক নয়। বিশ্বকাপে চাপ সামলানোটাই আসল এবং নিজেদের লক্ষ্যে স্থির থাকতে হবে।’

প্রসঙ্গত, এ বারের বিশ্বকাপ কঠিন হতে চলেছে। প্রতিটি দলই কঠিন প্রতিপক্ষ। তাই সব দলই নিজেদের সেরাটা দিয়ে খেলতে মরিয়া।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর