সালাউদ্দীনকেই সমর্থন দিচ্ছে বিরোধী সমন্বয় পরিষদও!

বাংলাদেশ জেলা ক্রীড়া সংস্থা এবং এবং ক্লাব কর্মকর্তাদের সমন্বয়ে গঠিত “সমন্বয় পরিষদ” তাদের প্যানেল নিশ্চিত করেছে। আশ্চর্যের বিষয় হল তাদের প্যানেলে তারা সভাপতি পদে কাউকেই সমর্থন দিচ্ছেন না! প্রকারান্তরে এই পরিষদ কি তবে সালাউদ্দিনকেই সমর্থন দিচ্ছেন!

সমন্বয় পরিষদ ২০১৬ সালের বাফুফে নির্বাচনেও মুখ থুবড়ে পড়েছিল। পরবর্তীতে তারা তরফদার রুহুল আমিনকে নিয়ে স্বপ্ন দেখা শুরু করেন। নির্বাচন ঘনিয়ে আসতেই তারা আবারও মুখ থুবড়ে পড়ে।

বাফুফে নির্বাচনে সবচেয়ে গুরুত্বপূর্ণ পদ সভাপতি। কিন্তু এই পরিষদ সভাপতি পদে বাদল কিংবা মানিক কাউকেই সমর্থন না দিয়ে সালাউদ্দিনকে ৪র্থ বারের মত সভাপতি হওয়ার পথে আরও এক ধাপ এগিয়ে দিলেন।

সভাপতি পদে সমর্থন না দিলেও সালাম মুর্শেদির সিনিয়র সহ সভাপতি পদের বিপরীতে এই প্যানেল শেখ মোহাম্মদ আসলাম কে সমর্থন দিচ্ছেন। সহ সভাপতি পদে ৩ জনকে সমর্থন দিচ্ছেন। আব্দুল্লাহ আল ফুয়াদ রেদোয়ান, মহিউদ্দিন মহি এবং শেখ মুহাম্মদ মারুফ হাসান আছেন তাদের প্যানেলে।

সদস্য পদে ১৫ জনকে সমর্থন দিচ্ছে সমন্বয় পরিষদ। তারা হলেন ফজলুর রহমান বাবুল, মিজানুর রহমান, শাকিল আহমেদ চৌধুরী, আমের খান, সাব্বির হোসেন, ইমতিয়াজ সুলতান জনি, মহিদুর রহমান মিরাজ, আরিফ হোসেন মুন, সৈয়দ মোস্তাক আলী, আমিনুল হক মামুন, হাসানুজ্জামান বাবলু, আব্দুল ওয়াদুদ পিন্টু, সাইফুল ইসলাম, টিপু সুলতান, মঞ্জুরুল আহসান। আগামী ৩ অক্টোবর ১৩৯ জন কাউন্সিলর এর ভোটে ৪৭ জন প্রার্থী থেকে ২১ জন নির্বাচিত হবেন।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর