হোসেনপুরে পাওনা টাকা আদায়ের জেরে যুবককে কুপিয়ে হত্যা

কিশোরগঞ্জের হোসেনপুরে প্রতিপক্ষের দেশীয় অস্ত্রের আঘাতে প্রাণ হারিয়েছেন তাইজুল ইসলাম (৩৫) নামের এক যুবক। মঙ্গলবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে উপজেলালার হাজীপুর বাজারে ঘটনাটি ঘটে। নিহত তাইজুল ইসলাম গড়মাছুয়া-নামাপাড়া গ্রামের মাহতাব উদ্দিনের ছেলে।

জানা যায়, হাজীপুর বাজারে পাওনা টাকা আদায় নিয়ে এলাকার পারভেজের সঙ্গে শামীমের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে পারভেজ ও তার লোকজন শামীমকে মারপিট করতে থাকলে শামীমের চাচা তাইজুল ইসলামসহ কয়েকজন এগিয়ে আসলে তাকেসহ কয়েকজনকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে।

স্থানীয় লোকজন আহতদেরকে উদ্ধার করে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাইজুল ইসলামকে মৃত ঘোষণা করেন। আহত আমিনুল ইসলাম (৪০), জালাল উদ্দিন (৪০) ও শামীমকে (২৫) উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ-২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জানান, লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর