নোয়াখালীর গণধর্ষণ মামলার প্রধান আসামী চট্টগ্রামে গ্রেফতার

নোয়াখালীর সেনবাগে ২ সন্তানের জননীকে গণধর্ষণের প্রধান আসামী দিদার হোসেনকে (২৪) চট্টগ্রাম থেকে আটক করেছে পুলিশ। সোমবার (১৪ সেপ্টেম্বর) চটতগ্রামের বায়েজিদ বোস্তামী থানার পুলিশের সহযোগীতায় নোয়াখালীর সেনবাগ থানা পুলিশ তাকে আটক করে। আটককৃত দিদার হোসেন (২৪) বিজবাগ ইউনিয়নের জাকির হোসেন’র ছেলে।

সেনবাগ থানার ওসি আব্দুল বাতেন মৃধা মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে জানান, এ ঘটনায় এখন পর্যন্ত ৬জন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

উল্লেখ্য, গত ৫ই সেপ্টেম্বর রাতে স্বামীর বন্ধু দিদার ও তার সঙ্গীরা কৌশলে ওই নারীকে তাদের বাড়ির পাশের একটি ঝোপে নিয়ে গণধর্ষণ করে। পরে বিষয়টি জানাজানি হলে পরদিন (৬ সেপ্টেম্বর) ওই এলাকায় একটি শালিস বৈঠক বসিয়ে ওই নারীকে চরিত্রহীন আখ্যা দিয়ে বেত্রাঘাত করা হয়। পাশাপাশি ধর্ষকের মাথা ন্যাড়া ও জরিমানা করা হয়।

এরপর ভুক্তভোগী ওই নারী কৌশলে সেনবাগ থানায় এসে ১১ জনকে আসামি করে একটি মামলা দায়ের করলে পুলিশ ওই রাতেই ৫ জনকে গ্রেপ্তার করে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর