নাবালিকা মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ, বাবার উপর বখাটেদের হামলা

নাটোরের গুরুদাসপুরে ৫ম শ্রেণি পড়ুয়া মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় তার বাবাকে বখাটেরা মারপিট করে আহত করেছেন বলে জানা গেছে। গতরাতে (সোমবার) উপজেলার কালাকান্দ গ্রামে এই ঘটনা ঘটেছে।

এই ঘটনায় হামলার শিকার বুদ্দু মণ্ডল বাদী হয়ে আশিক ও বিল্টু শিকদারের নামে গুরুদাসপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ বিষয়ে ভুক্তভোগী মেয়েটির বাবা বুদ্দু মণ্ডল জানান, বাড়িসংলগ্ন জায়গায় তার মুদি দোকান রয়েছে। পাশাপাশি তিনি কৃষি জমিতেও কাজ করেন। তখন তার স্কুল পড়ুয়া মেয়েকে বসিয়ে যান দোকানে। এ সুযোগে প্রতিবেশী আশিক শিকদার তার শিশু মেয়েকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দেয়। বিষয়টি তার মেয়ে তাকে জানালে তিনি অভিযুক্তকে নিষেধ করেন।

কিন্তু তাতেও কমছিল না তাদের উৎপাত। অবশেষে বাধ্য হয়ে তাদের নামে অভিভাবকদের কাছে নালিশ করলে আশিক এবং তার ভাই বিল্টু শিকদার সোমবার রাত সাড়ে ৮টার দিকে তার দোকানে এসে তাকে মারপিট করে। সেই সঙ্গে দোকানের মালামাল ভাংচুর করে।

এ সময় তার ডাক-চিৎকারে এলাকার লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করেন। বর্তমানে তিনি তার শিশুকন্যাকে নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানান। এ ঘটনায় জড়িত প্রতিবেশী আশিক শিকদার ও বিল্টু শিকদারের বিরুদ্ধে অভিযোগ হলে বিল্টুকে আটক করে থানা পুলিশ।

গুরুদাসপুর থানার ওসি মো. মোজাহারুল ইসলাম বলেন, অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর