দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে নিহত বাংলাদেশী যুবক

দক্ষিণ আফ্রিকার কোয়াজুলু নাটাল প্রদেশের নিউ ক্যাসেল শহরে মো. জাহাঙ্গীর হোসেন নামে এক বাংলাদেশি যুবক সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়েছেন। বাংলাদেশ সময় সোমবার রাত ৯টার দিকে শহরের ওসোজানী বক্স সেন্টারের সামনে এ ঘটনা ঘটে।

হোসেন নোয়াখালীর সোনাইমুড়ী পৌরসভার শিমুলিয়া গ্রামের আতিক উল্যার ছেলে নিহত জাহাঙ্গীর। পাঁচ ভাই ও এক বোনের মধ্যে জাহাঙ্গীর ছিলেন দ্বিতীয়।

স্বজনরা জানান, দেড় বছর আগে দক্ষিণ আফ্রিকায় যায় জাহাঙ্গীর হোসেন। সেখানে নিউ ক্যাসেল শহরে একটি দোকানে চাকরি নেন তিনি। প্রতিদিনের ন্যায় রাতে দোকান বন্ধ করে নিউ ক্যাসেল শহরের ওসোজানী বক্স সেন্টারের সামনে দাঁড়িয়ে ছিল সে। সে সময় তাকে লক্ষ্য করে কয়েকজন কৃষ্ণাঙ্গ সন্ত্রাসী কয়েক রাউন্ড গুলি করলে জাহাঙ্গীর সড়কে লুটিয়ে পড়ে। তখন সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে পার্শ্ববর্তী ব্যবসায়ীরা তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, সোমবার রাতে এক বাংলাদেশি তাদেরকে মোবাইলে জাহাঙ্গীরের মৃত্যুর বিষয়টি জানান। জাহাঙ্গীরের লাশ দেশে ফিরে আনতে তারা সরকারের সহযোগিতা চেয়েছেন।

বার্তাবাজার/কে.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর