ধর্ষণ মামলার আসামী কনস্টেবলের জামিন

ধর্ষণের অভিযোগের মামলায় জামিন পেলেন কনস্টেবল তরুণ কান্তি বিশ্বাস। মঙ্গলবার ঢাকার তিন নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে তিনি আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে বিচারক জয়শ্রী সমাদ্দার তা মঞ্জুর করেন। আসামি পক্ষে ঢাকা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট গাজী মো. শাহ আলম জামিন আবেদনের পক্ষে শুনানি করেন।

বাদী পক্ষের আইনজীবী মোস্তফা কামাল জানান, ২০১৭ সালের ১৮ অক্টোবর একই ট্রাইব্যুনালে এ মামলা দায়ের করা হয়। বিচারক মামলাটি তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দেন। পিবিআই এর পরিদর্শক শামীম আহমেদ তদন্ত শেষে অভিযোগের সত্যতা পাওয়ায় তরুণ কান্তি বিশ্বাসকে অভিযুক্ত করে প্রতিবেদন দাখিল করেন। এরপর গত ২০ জানুয়ারি একই বিচারক প্রতিবেদন আমলে নিয়ে আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

মামলার অভিযোগে বলা হয়, ২০১৫ সালের মে মাসে পুলিশ সদস্য তরুণ কান্তি বিশ্বাস বাদিনীর ভাড়া করা বাসায় সাবলেট হিসেবে ভাড়া নেন। এরপর আসামি বাদিনীকে বিভিন্নভাবে কুপ্রস্তাব দিত। একদিন আসামি বাদিনীকে তার স্বামী ঘরে না থাকার সুযোগে দুধের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে আসামি বাদিনীকে নগ্ন করে বিভিন্ন ভিডিও ধারণ করেন। পরে আসামি ওই ভিডিও প্রকাশ করার ভয় দেখিয়ে ওই নারীকে শারীরিকভাবে মেলামেশা করতে বাধ্য করে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর