মালয়েশিয়ায় গরম তেলে প্রাণ গেলো বাংলাদেশির

মালয়েশিয়ায় একটি পামওয়েল প্রক্রিয়াজাতকরণ কারখানায় কাজ করার সময় গরম তেলের কুয়ায় পড়ে প্রাণ হারিয়েছেন আব্দুল মান্নান মোল্লা (৩৯) নামের এক প্রবাসী বাংলাদেশি।

দেশটির স্থানীয় সংবাদমাধ্যম দ্য মালয়েশিয়া ইনসাইট জানায়, ৩৯ বছর বয়সী মান্নান গতকাল রোববার বেলা সাড়ে ১১টার দিকে ৪.৬ মিটার উচ্চতা থেকে উত্তপ্ত তেলের মধ্যে পড়ে যান। এ সময় আব্দুল মান্নান মোল্লা ওই কারখানটিতে পাইপ স্থাপনের কাজ করছিলেন।

জেসিন জেলা পুলিশের প্রধান মিসপানি হামদান মান্নানের মৃত্যুর খবরটি নিশ্চিত করে বলেন, ভুক্তভোগীর বন্ধু মান্নানের পড়ে যাওয়ার শব্দ শুনতে পেয়ে এগিয়ে আসেন। কিন্তু তিনি কোনও কিছুই দেখতে পাননি। পরে কারখানার সুপারভাইজার পুলিশ এবং দমকলবাহিনীকে খবর দেন।

কারখানার পক্ষ থেকে জানানো হয়েছে, মান্নান ২ মাস ধরে তাদের সঙ্গে চুক্তিভিত্তিক কাজ করছিলেন।

মিসপানি জানিয়েছেন, কুয়াটি গরম তেলে ভর্তি থাকায় মান্নানের লাশ উদ্ধার করতে বেগ পেতে পেয়েছে। প্রায় ৩ ঘণ্টা চেষ্টার পর বিকেল ৩টার দিকে লাশ উদ্ধার করা হয়। এদিকে ঘটনাটিকে ‘আকস্মিক মৃত্যু’ হিসেবে নথিভুক্ত করেছে পুলিশ।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর