কুল্যার ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম আর নেই

শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনি উপজেলা বিএনপি’র সভাপতি ও কুল্যা ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান এস এম রফিকুল ইসলাম আর নেই। (ইন্নালিল্লাহি অইন্না ইলায়হি রাজিউন)। মঙ্গলবার বিকাল ৫ টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

চেয়ারম্যান রফিকুল ইসলাম গত ১৫ মে শ্যামনগরে এক রাজনৈতিক সহকর্মীর স্ত্রীর জানাযা নামাজ শেষে বাড়ি ফেরার পথে, চাম্পাফুল দীঘিরপাড়ে সড়ক দুর্ঘটনায় মারাত্মক ভাবে আহত হন। এদিনই তাকে আশাশুনি হাসপাতালে ভর্তির পর সাতক্ষীরা ফারজানা ক্লিনিকে ভর্তি নেওয়া হয়। অবস্থার অবনতি হলে পরে তাকে সি বি হাসপাতালে আইসিইউতে নেওয়া হয়।

সেখানেও শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় শুক্রবার (১৭ মে) রাতে আইসিইউ এ্যাম্বুলেন্স যোগে তাকে ঢাকায় ইবনেসিনা হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে তাকে পিজি হাসপাতালে নেওয়ার তোড়জোড় চলাকালে তিনি মৃত্যুরকোলে ঢলে পড়েন। সহকর্মীর স্ত্রীর জানাযা নামাজ শেষে বাড়ি না ফিরে তিনি নিজেই মৃত্যুকে স্বাগত জানিয়ে আল্লাহর কাছে হাজির হলেন। রাতেই তার মরদেহ ঢাকা থেকে সাতক্ষীরায় আনার ব্যবস্থা করা হয়।

বুধবার (২২ মে) যে কোন সময় মরহুমের নামাজে জানাযা শেষে কুল্যার কচুয়া গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। মৃতকালে তিনি স্ত্রী, ১ পুত্র ২ কন্যাসহ বহু গুণগ্রাহী, সহযোদ্ধা, বন্ধুবান্ধব ও আত্মীয় স্বজন রেখে গেছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর