বাংলাদেশ ২০২৩ বিশ্বকাপ জিততে পারে: ডি ভিলিয়ার্স

২০২৩ সালে আইসিসি ক্রিকেট বিশ্বকাপ অনুষ্ঠিত হবে ভারতে। আর এই বিশ্বকাপে বাংলাদেশ চ্যাম্পিয়ন হতে পারে বলে মন্তব্য করেন প্রোটিয়া সাবেক ক্রিকেটার এবি ডি ভিলিয়ার্স।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) দক্ষিণ আফ্রিকার তারকা এই ক্রিকেটার ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকফ্রেঞ্জি লকডাউন লাইভে এসে এমনটাই জানিয়েছেন।

গত ২০১৯ সালের বিশ্বকাপে ডি ভিলিয়ার্সের দেশকে বাংলাদেশের কাছে হেরে গ্রুপ পর্ব থেকেই বি’দায় নিতে হয়েছিল। এর আগে ২০১৫ বিশ্বকাপের পর থেকে প্রতিনিয়ত নিজেদের সামর্থ্য জানান দিয়ে আসছে টাইগাররা। প্রতিনিয়ত বড় বড় দলকে নাস্তানাবুদ করছে টাইগাররা। আর তাই অভিজ্ঞ সাকিব, মুশফিক, তামিমদের পারফরম্যান্স দেখে ডি ভিলিয়ার্সও বিশ্বাস করছেন এই দলটির বিশ্বকাপ জয়ের সম্ভাবনা রয়েছে।

ডি ভিলিয়ার্স বলেন, ‘প্রতিবারই তাদের সুযোগ বাড়ছে। তারা অনেক অভিজ্ঞতা অর্জন করেছে। তাদের অনেক প্রতিভাবান ক্রিকেটার বেরিয়ে আসছে। তাদের সুযোগ দিন দিন বাড়ছে। পরের বার তারা ট্রফিও জিততে পারে। দেখা যাক কি হয়।’

বার্তাবাজার/কে.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর