প্রেমিকার বাসা থেকে ছাত্রের লাশ উদ্ধার

রাজধানীতে প্রেমিকার বাসা থেকে আশিক এলাহী (২০) নামে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে।রোববার ভাটারা থানার কুড়িল এলাকার কুড়াতলি বাজারের কাছে একটি বাসা থেকে পুলিশ লাশটি উদ্ধার করে।

আশিকের পরিবারের অভিযোগ, তাকে বাসায় ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। নিহতের বাড়ি ভোলার বোরহানউদ্দিন উপজেলায়। বর্তমানে তার লাশ কুর্মিটোলা হাসপাতালে রাখা হয়েছে।

নিহতের ভাই ঢাকা বিশ্ববিদ্যালয়ের জিওলজি বিভাগের মাস্টার্সের ছাত্র আল আমিন (২৫) সংবাদমাধ্যমকে জানান, মঙ্গলবার সকালে তার ছোট ভাইয়ের এক সহপাঠীর (প্রেমিকা) ফোন পেয়ে তার বাসায় যান। সেখানে গিয়ে তিনি তার ছোট ভাইকে মৃত অবস্থায় পান বলে জানান।

বিশ্ববিদ্যালয়ের ছাত্রী আশিকের প্রেমিকা তার এক বান্ধবীর সঙ্গে কুড়াতলির ওই বাসায় ভাড়া থাকেন। পরে পুলিশ এসে উদ্ধার করে তার লাশ কুর্মিটোলা হাসপাতালে পাঠিয়েছে। নিহতের ভাই দাবি করেন, পরিকল্পিতভাবে তার ভাইকে ডেকে এনে হত্যা করে এখন তার প্রেমিকা আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর