পাকিস্তানে গুলি করে হত্যা করা হল নারী সাংবাদিককে

পাকিস্তানের বেলুচিস্তানে এক নারী সংবাদকর্মীকে গুলি করে হত্যার ঘটনা ঘটেছে। দেশটির পুলিশ জানায় পিটিভির শাহীনা শাহীন নামের ওই সাংবাদিক গুলিবিদ্ধ হয়ে নিজের বাসাতেই নিহত হন। এই ঘটনায় জড়িত থাকায় সন্দেহ করা হচ্ছে তার স্বামীকেও।

রোববার (৬ সেপ্টেম্বর) এই মামলায় পুলিশের তদন্ত কর্মকর্তা সিরাজ আহমদ জানান, নারী সাংবাদিককে হত্যার ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। আমরা হত্যাকারীকে গ্রেফতারে অভিযান চালাচ্ছি। পরিবারের সদস্যরা সন্দেহভাজন হত্যাকারী হিসেবে শাহীনের স্বামীর কথা জানিয়েছেন। ছয় মাস আগে আদালতে তাদের বিয়ে হয়। এরপর থেকে স্বামীর সঙ্গেই বাস করছিলেন তিনি।

নিহত শাহীনা শাহীন রাষ্ট্রীয় টিভি চ্যানেল পিটিভির একটি টকশোর সঞ্চালক ও স্থানীয় একটি পত্রিকার সম্পাদক হিসাবে কাজ করতেন। তার নিজ বাড়িতে তাকে গুলি করা হলে আশঙ্কাজনক অবস্থায় দুই ব্যক্তি তাকে হাসপাতালে নিয়ে আসেন। তবে পরে তারা চলে যায়। পরে পুলিশ জানতে পেরেছে, ওই দুই ব্যক্তির একজন তার স্বামী নওয়াবজাদা মাহরাব

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর