আইপিএলের পর্দা উঠতে যাচ্ছে চেন্নাই-মুম্বাই ম্যাচ দিয়ে

আবুধাবীতে এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পর্দা উঠতে যাচ্ছে চেন্নাই সুপার কিংস এবং মুম্বাই ইন্ডিয়ান্সের ম্যাচ দিয়ে।

আজ রোববার আইপিএলের গভর্নিং কাউন্সিল এ সূচি প্রকাশ করেছে। তবে আইপিএলের গভর্নিং কাউন্সিল পূর্ণ সূচী দেয়নি।

গতকাল শনিবার আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল জানিয়েছেন, রোববার ত্রয়োদশ আইপিএলের আংশিক সূচি প্রকাশ করবে গভর্নিং কাউন্সিল। বোর্ড গ্রুপ পর্বের ৩ নভেম্বর পর্যন্ত সূচি প্রকাশ করেছে। আইপিএলের আয়োজক কমিটি নক আউট থেকে শুরু করে বাকি অংশের সূচি পরে জানানো হবে বলে জানিয়েছেন।

আগামী ১৯ সেপ্টেম্বর (শনিবার) আবুধাবীতে টুর্নামেন্টের উদ্বোধনী শুরু হবে। উদ্বোধনী ম্যাচে আবুধাবিতে মুখোমুখি হবে আসরের সবচেয়ে সফল দুই দল, ধোনির চেন্নাই সুপার কিংস ও রোহিতের মুম্বাই ইন্ডিয়ান্স। পরদিন ২০ সেপ্টেম্বর (রোববার) দুবাইতে প্রথম ম্যাচে দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হবে কিংস ইলেভেন পাঞ্জাব। পরের ম্যাচও হবে একই ভেন্যুতে। তবে সানরাইজার্স হায়দরাবাদ এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সেই ম্যাচ হবে ২১ সেপ্টেম্বর।

২২ সেপ্টেম্বর (মঙ্গলবার) আইপিএলের ভেন্যু আবার ফিরবে আবুধাবিতে। রাজস্থান রয়্যালস মুখোমুখি হবে চেন্নাইয়ের। এদিকে কলকাতা নাইট রাইডার্সের প্রথম ম্যাচ মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে।

এবারের সূচি অনুযায়ী ১০ দিন হবে দুটি করে ম্যাচ। আর সেই ক্ষেত্রে প্রথম ম্যাচ শুরু হবে স্থানীয় সময় দুপুর ২টায় (বাংলাদেশ সময় বিকাল ৪টায়)। আর প্রত্যেকটি সান্ধ্যকালীন ম্যাচ শুরু হবে স্থানীয় সময় সাড়ে ৬টায় (বাংলাদেশ সময় রাত ৮টায়)।
এবারের আসরে দুবাইয়ে খেলা হবে ২৪টি ম্যাচ। আবুধাবিতে ম্যাচের সংখ্যা ২০টি। এবং শারজায় হবে ১২টি ম্যাচ। এদিকে প্লে অফ ও ফাইনাল খেলার ভেন্যু ও সূচি পরে ঘোষণা করা হবে।

বার্তা বাজার কে.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর