সাভারে র‌্যাব এর ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১২ লক্ষ টাকা জরিমানা

মোঃ আল মামুন খান, সাব-ব্যুরো প্রধান (সাভার/ধামরাই): অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাবার তৈরির অভিযোগে সাভারে একটি খাদ্য তৈরির কারখানায় অভিযান পরিচালনা করেছে র‌্যাব ৪ এর ভ্রাম্যমাণ আদালত। সোমবার (২০ মে) দুপুরে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের বাগবাড়ি এলাকার ‘প্রিন্স ফুড পোডাক্টস’ এর ম্যানেজার সারোয়ার উদ্দিনকে ১২ লক্ষ টাকা জরিমানা করেন র‌্যাব ৪ এর ভ্রাম্যমাণ আদালত এর নির্বাহী ম্যাজিষ্ট্রেট নিজাম উদ্দিন আহমেদ।

র‌্যাব ৪ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে প্রিন্স ফুড পোডাক্টস কর্তৃপক্ষ অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে সেমাই, কেকসহ বিভিন্ন প্রকার খাদ্যদ্রব্য তৈরি করে বিক্রি করে আসছিলো। সোমবার দুপুরে র‌্যাব ৪ স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে ওই কারখানায় অভিযান পরিচালনা করেন। এসময় নোংরা পরিবেশে খাবার তৈরির অভিযোগে ১২ লক্ষ টাকা জরিমানা করেন র‌্যাব ৪ এর ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট নিজাম উদ্দিন আহমেদ।

অভিযান চলাকালে এসময় কারখানা কর্তৃপক্ষকে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার না তৈরি করতে সর্তক করা হয়েছে বলে জানান র‌্যাব ৪ এর ভ্রাম্যমাণ আদালত এর নির্বাহী ম্যাজিষ্ট্রেট নিজাম উদ্দিন আহমেদ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর